Porokia choda chudi উন্মত্ত যৌন বাসনা ১ম পর্ব

 Play This Video!

New Bangla Choti Golpo একটি ঘটনা

Sexy_bhabi_photos_choticlub (49)
Choda Chudi মাঝ রাত । ন্যাশনাল হাইওয়ে দিয়ে একটা গাড়ি হু হু করে ছুটে চলেছে । Banglachotii.com গভীর কালো অন্ধকারময় রাতের মধ্যে মোটরের গড়গড় শব্দ খান খান করে দিচ্ছে চারিপাশের নীরবতা । চারিদিকে প্রায় কিছুই নেই বললে চলে । শুধু ফাঁকা জমি । কোথাও লাইট নেই , কিচ্ছু নেই । শুধু গাড়ির হেডলাইট টাই একমাত্র ভরসা । গাড়ির মধ্যে দুটি প্রাণী । প্রচণ্ড জোরে গান চলছে । একটা পুরুষ গাড়ি চালাচ্ছে আর তার পাশে বসে আছে একটা মেয়ে । দুজনেই মদের নেশায় চূর । ছেলেটির বয়স আনুমানিক সাতাশ বা আটাশ বছর আর মেয়েটার বাইশ । তরুণীটির পোশাক আশাক দেখলেই বোঝা যায় কোনও ডিস্কো বা বার থেকে ফিরে আসছে ওরা । একটা বেগুনি কালারের গেঞ্জি আর একটা ছোট প্যান্ট । ভেতরে কিচু নেই বোঝা যায় কারণ স্তন বৃন্তের স্পষ্ট ছাপ গেঞ্জির উপর । ধপধপে ফর্সা বুকের খাঁজ গেঞ্জি দিয়ে দেখা যাচ্ছে ।
All Bangla Choti List

উন্মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছে ছেলেটা । ওর একটা হাত মেয়েটার গেঞ্জির মধ্যে অন্য হাত ড্রাইভিং হুইলে । দুটো হাতই ভীষণ ব্যাস্ত । বরঞ্চ যে হাত মেয়েটার দিকে তার ব্যাস্ততা অন্য হাত কেও ছাপিয়ে যাচ্ছে। পাশে বসা সঙ্গিনীর স্তন পেষণে এতটাই মত্ত হয়ে উঠেছে ও , যে রাস্তার দিকে খেয়ালই নেই । মেয়েটাও বসে নেই , ওর একটা হাত ছেলেটার প্যান্টের চেন খুলে ঢুকে গেছে ভেতরে , নিজের হাতের কামালে পুরুষ টিকে উত্তেজিত , আরও উন্মত্ত করে তুলছে । অন্য হাত ওর সঙ্গীর মুখ কে নিজের দিকে টেনে ধরে আছে , গভীর ভাবে কিস করে চলেছে ওরা । একে অপরের মুখের মধ্যে জিব ঢুকিয়ে অন্য পার্টনার কে চুমুর আতিশয্যে অতিষ্ঠ করে তুলতে চাইছে । www.banglachotii.com

কিছুক্ষণের মধ্যে মেয়েটার শরীর গরম হয়ে যায় । বুকের উপর ওর সঙ্গীর হাত টা ধরে নিচের দিকে নামিয়ে দেয় । ওর সঙ্গীরও সঠিক নিশানা খুঁজতে সময় নেয় না । বোঝাই যায় সেক্সের বিষয়ে দুজনেই অতি পরিপক্ক । ওর হাত চটপট গরম সুরঙ্গের মুখে সুড়সুড়ি দিতে থাকে । অসহ্য লাগে মেয়েটার । তার সেক্স পার্টনার এর হাত জোরে চেপে ধরে নিজের কোমল যৌনাঙ্গের উপর । “আঃ, আঃ ! এরকম করে টিস করছ কেন!” , সহ্য হয় না ওর । ওর হাতে চাপ দিতে থাকে ক্রমাগত । “বেবি , একটু ওয়েট করো না!” , ছেলেটা হর্নি কিন্তু মেয়েটাকে আরেকটু নাচাতে চায় । কামের তাড়নায় মেয়েটা আসতে আসতে পাগল হতে থাকে , মুখ দিয়ে ‘উফ! উফ! আঃ’ শব্দও ক্রমশ বার হচ্ছে । তার পাশে বসা পুরুষ আর দেরী করে না , আঙুল চালিয়ে দেয় ওর গুদ গুহায় । কেঁপে ওঠে মেয়েটা , ককিয়ে ওঠে “ ওঃ! এরকম করে তো সুমিত ও আমাকে আরাম দিতে পারে না! ওঃ! আহঃ!” পুরুষ টির বাঁ হাতের পাঁচ টা আঙুল বসে নেই , চারটে ঢুকে গেছে ভেতরে আর একটা মেয়েটার ক্লিটকে ক্রমাগত ঘর্ষণ করে চলেছে । তার চারটে আঙুল ভেতরে ঢুকে নিজেদের মধ্যে সলা পরামর্শ করে নিয়েছে , কেউ গোল গোল করে ঘুরছে , কেউ সোজা চাষ করছে , কেউ আবার একটু আলতো ভাবে চিমটি কেটে ধরছে । মুহুর্মুহু শীৎকারে গাড়ির ভেতর টা কেঁপে উঠছে । গানের শব্দ , গাড়ির শব্দ সমস্ত কিছুকেই যেন ছাপিয়ে যেতে শুরু করেছে ওই তন্বীর শীৎকার ।

মেয়েটার আর সহ্য হয় না , ছেলেটাকে টেনে ধরতে চাইছে নিজের ওপর । এবার সে পেনিট্রেসনের আরাম চায় , তার পুরুষ সঙ্গীর পৌরুষ টা ঢোকাতে চায় নিজের মধ্যে । পুরুষ টিও তার পছন্দের নারীর মধ্যে নিজের বীর্যের বন্যা বইয়ে দিতে চায় । ওকে আরও উত্তেজিত করার জন্য ওর ধোনে আরও জোরে জোরে নিজের হস্ত সঞ্চালন করছে লালসাময়ি ললনা টি । চেপে ধরছে পেনিসের মুণ্ডি । আরও উত্তেজনা মুখর হয়ে উঠছে ওর পুরুষাঙ্গ । মাঝে মাঝেই গজরে উঠছে , এবার সে নারীর কোমল অঙ্গের স্পর্শ চায় , চাইই তার!!

উত্তেজনা ভরপুর , তার উপর মদের তীব্র নেশা । ছেলেটার খেয়ালই থাকে না সে গাড়ি চালাচ্ছে । তার পাশে বসা নারী ইতিমধ্যেই নগ্ন হয়ে তাকে তার কাম দণ্ড টিকে প্রবেশ করানোর আহ্বান করছে । পা ছড়িয়ে জানলার গায়ে হেলান দিয়ে তার কামুক সঙ্গী কে গুদের কোমল দ্বার দেখিয়ে , বার বার আহ্বান করে চলেছে সে । পুরুষটির আর সহ্য হয় না , কারুরি খেয়াল নেই , ড্রাইভিং হুইল ছেড়ে দিয়ে সে ঝাঁপিয়ে পড়েছে তার রতি সঙ্গিনীর উপর । এবার সে সুখ দিতে চায় , আর নিতেও চায় তার বান্ধবীর থেকে ।

www.banglachotii.com

কিন্তু এই সুখ তাদের বেশীক্ষণ সয় না । হটাৎ এক আর্ত চিৎকারে খানখান হয়ে যায় চারিদিক । সে চিৎকার এমনই রক্ত জল করা এমনই বেদনার্ত , যে এক মুহূর্তেই তাদের কামের নেশা তো দূরে থাক , মদের নেশা পর্যন্ত কেটে যায় ।

খেয়ালই করেনি কখন একটা লোকালয়ের কাছে চলে এসেছে ওরা । কিন্তু চিৎকারের সোর্স খুঁজতে গিয়ে ওদের বুঝতে অসুবিধা হয় না নেশার বসে কি করে ফেলেছে ওরা ! ওদের গাড়িটা সামনে রোডের সাইডে থাকা একটা মারুতি কে ধাক্কা মেরেছে , আর চিৎকার সেই দিক থেকেই এসেছে । কাছাকাছি একটা ধাবা দেখা যাচ্ছে , আসতে আসতে হই হট্টগোল ও শোনা যাচ্ছে “ ধর! ধর! যেন পালাতে না পারে!!” কেউ চিৎকার করছে “ বাঁচাও, বাঁচাও আমাদের!!” করুন সেই সুর । ছেলেটা নামতে যায় । মেয়েটার ভাল হুঁশ হয়ে গেছে , চিৎকার করে বলে ওঠে ও “ পাগল হয়েছ নাকি! শিগগীর এখান থেকে চলো! শিগগীর চলো!” তার বন্ধুও বুঝতে পারে , নামলে আর বেঁচে ফিরতে হবে না । কোনও ভাবে সেই অবস্থায়ই গাড়ি টা টার্ন করে আবার রাস্তায় ছুটিয়ে দেয় । পিছন থেকে চিৎকার ভেসে আসছে , জোরে গাড়ি চলছে , কোনও হুঁশ নেই তার ‘ এখান থেকে যত তাড়াতাড়ি পালাতে হবে , যত তাড়াতাড়ি!’ , “ আস্তে , সু…” , বলার সুযোগ পায় না সে , ওদের গাড়িটা একটা সোজা গিয়ে ধাক্কা মেরেছে দাঁড়িয়ে থাকা ট্রাকে । চোখে অন্ধকার নেমে আসে তার , শুধু জ্ঞান হারানোর আগে দেখে একটা হাত তার দিকে বাড়িয়ে দিয়েছে কেউ ।

Click Here To Read All Latest Bangla Choti Golpo